সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
ঘাটাইলে গবাদিপশু বাঁচাতে গিয়ে আগুনে দগ্ধ গৃহকর্তার মৃত্যু

ঘাটাইলে গবাদিপশু বাঁচাতে গিয়ে আগুনে দগ্ধ গৃহকর্তার মৃত্যু

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার তেরবাড়িয়া গ্রামে আগুনের হাত থেকে গবাদিপশু বাঁচাতে গিয়ে স্বামী-স্ত্রী দগ্ধ হওয়ার ঘটনায় মারাত্বক দগ্ধ স্বামীর মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার ভোরে দগ্ধ গৃহকর্তা শাহাদৎ হোসেন সাধু (৫৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন গৃহকর্তার মেয়ে সাজেদা বেগম এবং তার প্রতিবেশী শিহাব হোসেন।

গত মঙ্গলবার গভীর রাতে ঘাটাইল উপজেলার দিঘলকান্দি ইউনিয়নের তেরবাড়িয়া গ্রামে আগুন লেগে যাওয়া গোয়াল ঘর থেকে গবাদি পশু বাঁচাতে গিয়ে শাহাদৎ হোসেন সাধু ও তার স্ত্রী জয়মনা (৪৫) আগুনে মারাত্বক দগ্ধ হন। এতে শাহাদতের শরীর প্রায় সত্তর শতাংশ এবং স্ত্রী শরীরের প্রায় ত্রিশ শতাংশ পুড়ে যায়। স্বামী-স্ত্রী দুজনকেই গতকাল বুধবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। গৃহবধূ জয়মনা এখনও চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় গোয়ালঘরে থাকা তাদের একটি গরু ও চারটি ছাগল পুড়ে মারা যায়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840